October 9, 2024, 2:24 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

দুর্জয় এমপির পক্ষথেকে ১৫০ টি পরিবারকে নগদ অর্থ সহ ঈদ উপহার দিয়েছেন যুবলীগ নেতা ফারুক

মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:

করোনা ভাইরাসের প্রভাবে কর্মহারা হয়ে মানবেতর জীবনযাপণ করছে অসহায় মানুষগুলো।এতে তাদের সামনে ঈদের আনন্দ হ্রাস পাচ্ছে। পরিবার পরিজন নিয়ে কষ্টের মধ্যে দিন পার করছে দরিদ্র মানুষগুলো। এই কঠিন মূহুর্তে মানিকগঞ্জ ০১ আসনের সংসদ সদস্য, আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এমপির পক্ষথেকে১৫০ টি পরিবারের মাঝে ঈদ উপহার চিনি, সেমাই এবং নগদ ৫০০ টাকা উপহার পৌঁছে দিয়েছেন মানিকগঞ্জের শিবালয় উপজেলা আওয়ামী যুবলীগের পরিশ্রমী নেতা মো: ফারুক হোসেন।
জানা গেছে মো: ফারুক হোসেন নিজ অর্থায়নে তার নিজ গ্রামের ১৫০ টি দরিদ্র পরিবারের মাঝে এই উপহার পৌঁছে দিয়েছেন।
এই যুবলীগ নেতা বলেন, মানিকগঞ্জ ০১ আসনের মাননীয় সংসদ সদস্য, আমার নেতা আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ভাইয়ের দিক নির্দেশনায় আমার এই ক্ষুদ্র আয়োজন। এবং সকলকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান এই যুবলীগ নেতা।

প্রাইভেট ডিটেকটিভ/২১ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর